রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
বন্ধন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ইফতার বিতরণ। কালের খবর

বন্ধন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ইফতার বিতরণ। কালের খবর

মো. আক্তার হোসেন ভূঁইয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, কালের খবর : রক্তদানকারী মানবিক একটি সংগঠনের নাম হলো বন্ধন। এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা রক্তদানের পাশাপাশি ও বিভিন্ন মানবিক কাজে অবদান রেখে যাচ্ছে। এ বছরেও এতিম শিশুদের জন্য আয়োজন করেছে ইফতার মাহফিলের।

মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের জামানুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার সকল শিক্ষার্থীদের মাঝে গতকাল শনিবার উক্ত ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

বন্ধন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের সহ-সভাপতি এস এম হাসনাত জামান বলেন, বন্ধন সংগঠন একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন যার কাজ হল সেচ্ছায় রক্ত দান করা, তাছাড়াও রক্তদানের পাশাপাশি শুরু থেকেই সাধারণ মানুষের পাশে সকল বিপদে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে গেছে। আমরা আশা করি ভবিষ্যতেও সকল প্রকার মানবিক কাজে সাধারণ মানুষের পাশে থাকবো।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com